ইসলামী ব্যাংক রামগঞ্জ শাখা পল্লী  উন্নয়ণ প্রকল্পের উদ্যোগে বিভিন্ন ফলের চারা বিতরন॥

 

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ

ইসলামী ব্যাংক রামগঞ্জ শাখার পল্লী উন্নয়ণ প্রকল্পের উদ্যোগে গত ০৫/০৭/২০১৭ইং তারিখে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মোহাম্মদ র”কন উদ্দীন এর সভাপতিত্বে বৃক্ষ রোপন কর্মসূচী-২০১৭ ইং এর উদ্ভোধন করা হয়। ‘‘বৃক্ষরোপণ  করে যে, সম্পদশালী  হয় সে”” জাতীয় স্লোগানকে সামনে রেখে রামগঞ্জের শহীদ জিয়া অডিটোরিয়ামে উপস্থিত সাড়ে ৪ হাজার আর.ডি.এস সদস্যদের মাঝে ফল গাছের চারা বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলার সিনিয়র সহকারী কমিশনার মো: মাসউদ পারভেজ মজুমদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুলতানা রাজিয়া ও এগরিকালচার ইনফরমেশন সেন্টার এর সভাপতি জনাব মোহাম্মদ হুমায়ুন কবীর প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ণ প্রকল্পের ভূয়সী প্রশংসা করে বলেন, দেশী ফলের চারা বিতরনের মাধ্যমে ইসলামী ব্যাংক একদিকে মানুষের স্বাস্হ্য সচেতনা বৃদ্ধি করছে অপরদিকে প্রাকৃতিক দূর্যোগ থেকে দেশকে রক্ষা করার চেষ্টা চালিয়ে যাচ্ছ। সভাপতির বক্তব্যে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মোহাম্মদ রোকন উদ্দীন বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশের সবুজায়নের লক্ষ্যে অসংখ্য গ্রাহকের মাঝে প্রতি বছর গাছের চারা বিতরণের মাধ্যমে একটি পরিবেশ বান্ধব দেশ গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানের শুর”তে পল্লী উন্নয়ণ প্রকল্পের বিভিন্ন  উন্নয়ণ মূলক কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন রামগঞ্জ শাখার এভিপি ও শাখা প্রধান মো. হারুনুর রশিদ ।

Check Also

নোয়াখালী-৬ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউসের বাড়িতে এলোপাতাড়ি গুলি ছুড়েছে একদল দুর্বৃত্ত।

  হাতীয়া থানা প্রতিনিধিঃ- বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে হাতিয়া উপজেলা সদরে তাঁর নিজ বাড়িতে এ …

Powered by themekiller.com