ঢাকা-১২ আসনে বিএনপির প্রার্থী সাইফুল আলম নীরব

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা : তৃণমূল থেকে ধীরে ধীরে বেড়ে ওঠা নেতৃত্ব ঢাকা-১২ আসনের প্রতিটি পাড়া-মহল্লায় যার বিচরণ, যিনি বৃহত্তর তেজগাঁও থানা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন শেষে অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদকের দায়িত্বও পালন করেন তিনি সাইফুল আলম নীরব। কর্মীবান্ধব এ নেতা যুবদল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বও অত্যন্ত নিষ্ঠা সততা ও আন্তরিকতার সাথে পালন করেন। পরবর্তীতে জাতীয়তাবাদী আদর্শের ভ্যানগার্ড- তারুণ্য ও যুবশক্তিকে ঐক্যবদ্ধ করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া জাতীয়তাবাদী যুবদলের সভাপতি হিসাবে সাইফুল আলম নীরবকে নির্বাচিত করে তার হাতে যুবদলের দায়িত্ব অর্পণ করেন।

ঢাকা-১২ নির্বাচনী এলাকাজুড়ে প্রতিটি মানুষের মাঝে তুমুল জনপ্রিয় তৃনমূলের রাজনীতি করা এ দেশের যুবসমাজের প্রধান প্রতিনিধি এ যুবনেতা। নির্বাচনী এলাকাজুড়ে সর্বস্তরের মানুষের মুখে মুখে আগামী নির্বাচনে জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে তার নামই শোনা যাচ্ছে। বিএনপি’র হাইকমান্ডের বিভিন্ন সূত্র এ খবরের সত্যতাও নিশ্চিত করেছে।
সূত্রমতে; বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের অত্যন্ত স্নেহভাজন যুবদলের বর্তমান সভাপতি সাইফুল আলম নীরব-ই ঢাকা-১২ (রমনা-শিল্পাঞ্চল তেজগাঁও-শেরেবাংলা) আসনের বিএনপি’র চূড়ান্ত প্রার্থী।

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com