চাঁদপুরে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর বিরু­দ্ধে সাক্ষ্য দিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী!

 

সুজন পোদ্দারঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার বাজারে গা­ড়ি ভাংচুর মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্­রী আ ন ম এহসানুল হক মিলনসহ ৩৪ জনের বিরুদ্ধে আদালতে সাক্ষী দি­য়েছেন সাবেক স্বরাষ্ট­মন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর।
গতকাল মঙ্গলবার দুপুর দুইটার দিকে চাঁদপুর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাক্ষ্য গ্রহণ করেন বিচারক সৈয়দ মোহাম্মদ কায়সার ইউসুফ।
বাদী পক্ষের আইনজীবি রেজা পাহলভী মজিদ (শেলী) ও হেলাল উদ্দিন জানান, ২০০৩সালে কচুয়া উপজেলার সাচার বাজার এলাকায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন ও তার কিছু নেতা কর্মী ড. মহীউদ্দিন খান আলমগীরের গাড়ি বহরে হামলা করে।
এমনকি হত্যার উদ্দেশ্য গুলি ছোড়ে। এঘটনার দীর্ঘ ৭বছর পর কলমী উল্লাহ নামের এক আওয়ামীলীগ কর্মী বাদী হয়ে আদালতে ৩৪জনের না­মে মামলা করে। জিআর মামলা- ৫৫/২০০৯। মামলার অগ্রগতি হিসেবে মঙ্­গলবার সাক্ষ্য দেন সা­বেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর এমপি।

সাক্ষী দিয়ে আদালত প্রাঙ্গণে ড. মহীউদ্দিন খান আলমগীর বলেন, সা­বেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন ও তার স্ত্রী নাজমুন নাহার বেবীসহ তার কিছু নেতা-কর্মী আমার গাড়ী অবরোধ করে আমাকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। এ মামলায় আজ সাক্ষী দিতে আদা­লতে এসেছি।
আসামী পক্ষে আইনজীবি ছিলেন, কামরুল ইসলাম, মিজানুর রহমান, জাকির হোসেন ফয়সাল, মাইনুল ইসলাম, আবদুল্লা হিল বাকী, মাসুদ প্রধানিয়া।

Check Also

চাঁদপুরে আন্তজার্তিক আদিবাসী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক।। ‘আদিবাসী জাতিসমূহের দেশান্তর, প্রতিরোধের সংগ্রাম’ এই শ্লোগনকে ধারন করে ৯ আগস্ট আন্তজার্তিক আদিবাসী …

Powered by themekiller.com