অল আইটি বিডি’তে ফ্রিল্যান্সিং কোর্সে আয় করে কোর্স ফি পরিশোধ করার সুযোগ

প্রতি বছরের ন্যায় এবারো নতুন বছরে যারা ফ্রিল্যান্সিং এর বিভিন্ন কোর্সে ভর্তি হবেন, তারা শুধুমাত্র রেজিস্ট্রেশন ফি ৪০%(৪৮০০ টাকা) পরিশোধ করে কাজ শিখে অনলাইনের বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করে ইনকাম করার পর বাকি কোর্স ফি ৬০%(৭২০০ টাকা) পরিশোধ করার সুযোগ পাবেন । এ সুযোগ পাবেন মাত্র ৩০ জন (ভর্তি হওয়ার পর যে কোন সময় ক্লাশ করতে পারবেন)। যারা বগুড়া’র বাহিরে থাকে তাদের জন্য অনলাইনে লাইভ ক্লাসের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করা হয়। ফ্রিল্যান্সিং জগতে আপনার ইনকাম নিশ্চিত, এখনই রেজিষ্ট্রেশন করুন এখান থেকে : https://goo.gl/dOVnMg

বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্বে প্রতিনিয়ত ফ্রিল্যান্সিং জনপ্রিয়তা পাচ্ছে। আপনি যদি আইটি সেক্টরে ক্যারিয়ার গড়তে চান, তাহলে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগ। সঠিকভাবে বিড করার কৌশল, কাজ পাওয়ার পদ্ধতি, কাজ পাওয়ার পর কাজ শেষ করে কিভাবে বায়ারদের অ্যাকাউন্টে আপলোড করতে হবে এবং অর্জিত টাকা দেশে আনার পদ্ধতি প্রভৃতি বিষয় হাতে কলমে শিখানো হবে। ফ্রিল্যান্সিং কাজের জন্য ১০০% সহায়তা করা হয়।

 

#গ্রাফিক্স ডিজাইন কোর্স আউট লাইন: http://allitbd.com/graphics-design

#ডিজিটাল মার্কেটিং কোর্স আউট লাইন: http://allitbd.com/digital-marketing/

#সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO) কোর্স আউট লাইন: http://allitbd.com/search-engine-optimization-seo

#ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্স আউট লাইন: http://allitbd.com/web-design-development

✓✓ কোর্সের মেয়াদঃ ৩ মাস+১মাস ইর্ন্টারনি, ✓ক্লাসের সময়: সপ্তাহে ৩ দিন, ২ ঘন্টা করে, ✓প্রশিক্ষণ ফি: রেজিস্ট্রেশন ফি ৪,৮০০ টাকা, বাকি ৭,২০০ টাকা আয় করার পর পরিশোধ করতে হবে। ✓ক্লাস: পর্যায়ক্রমিক ভাবে ১৫ জানুয়ারী ২০১৮ ইং থেকে শুরু, সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত (সিডিউল অনুযায়ী আপনার পছন্দের যেকোন ২ঘন্টা ক্লাস করতে পারবেন)

———————————————
আমাদের কাছে কেন শিখবেন?
———————————————
√ দক্ষ ও অভিজ্ঞদের নিয়ে প্রশিক্ষণ পরিচালনা করা হয়। √ শিক্ষার্থীদের জন্য ফ্রি ইন্টারনেট। √ চাকুরী ও ব্যবসায়ীদের জন্য আলাদা ব্যাচ। √ সুসজ্জিত কম্পিউটার ল্যাব। √ মাল্টিমিডিয়াসহ আধুনিক উপকরণ দ্বারা ক্লাস গ্রহণ। √ সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং এর সু-ব্যবস্থা। √ #আবাসিক সু-ব্যবস্থা আছে। √ কাজ পাওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতা করা। √ ফ্রিল্যান্সিং/আউটসোর্সিংকে প্রধান টার্গেট করে প্রশিক্ষণ প্রদান করানো হয়। √ যে কোন ক্লাসের প্রয়োজন অনুযায়ী ব্যাকআপ সাপোর্ট প্রদান করা হয়। √ #প্রশিক্ষণ শেষ হওয়ার পরও যদি কেউ মনে করে- আমার আরো এক্সট্রা ক্লাশ করা প্রয়োজন তাহলে পরবর্তী ব্যাচে বিনা খরচে আবারো ক্লাশ করতে পারবেন।

———————————————
আমাদের অন্যান্য সেবা সমুহঃ
———————————————
√ ওয়েব হোস্টিং এন্ড ডোমেইন নেম রেজিস্ট্রেশান
√ ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট
√ সফটওয়্যার √ বাল্ক এসএমএস
√ মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক ICT সিলেবাস
√ অফিস এ্যাপলিকেশন (৩/৬ মাস)

———————————————
#অফিস এর ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন, আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, বগুড়া।
#মোবাইল নং: 01722 461335, 09639 201201, ই-মেইল: support@allitbd.com
ওয়েব সাইট: www.allitbd.com, বাংলা ভার্সন:www.allitbd.com/bangla
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd/
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd/

Check Also

ফোরজি দিয়ে কী হবে

দেশে চতুর্থ প্রজন্মের নেটওয়ার্ক (ফোরজি) চালু হতে পারে আগামী মার্চ মাসের শেষ দিকে। এখনও নিলাম …

Powered by themekiller.com