ক্লাস চলছে প্রক্সি শিক্ষক দিয়ে!

পাবনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে উপস্থিত না থেকেও নিয়মিত বেতন-ভাতা উত্তোলন করার অভিযোগ পাওয়া গেছে। আর অল্প টাকায় কলেজ পড়ুয়াদের চলছে বিদ্যালয়ের ক্লাস।
সম্প্রতি বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিভাবকদের একটি আবেদনের প্রেক্ষিতে নড়েচড়ে বসেছেন ওই উপজেলার সকল শিক্ষা কর্মকর্তারা।
সম্প্রতি বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর নতুন মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা মাহেদ আলী খানের অবেদনপত্র থেকে জানা গেছে, বেড়া উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিপুল কুমার গত বছরের ১৩ এপ্রিল বিদ্যালয়ে যোগদানের পর থেকেই ক্লাসে অনুপস্থিত।
স্থানীয় অভিভাবকরা একাধিকবার উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের বলেও কোনো লাভ হয়নি। তাদের যোগসাজশে মাসের পর মাস বেতন উত্তোলন করেছেন তিনি। পরে বাধ্য হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট বিষয়টি অবহিত করে আবেদন করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক বেড়া প্রাথমিক শিক্ষা অফিসের একজন কর্মচারী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম চলতি মাসের একটি বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিলে বিষয়টি নিয়ে উপজেলা হইচই পড়ে যায়।

Check Also

কুয়েট পিকনিক বাসে ২ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষা সফরের দুটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় ২ হাজার …

Powered by themekiller.com