ঢাকা ছাড়ছেন ফারিয়া!

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন তিনি।
ফারিয়ার বাকরখানি প্রেম হয়েছিল এক বছর আগে। ভালোই ছিল। তবে হঠাৎ ব্রেক আপ হয়- নাহ, ব্যক্তি জীবনে নয়। নাটকে অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। কারণ ছিল একটায়, পড়ালেখা।
মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করছেন ফারিয়া শাহরিন। কাজেই তার পক্ষে একটানা অভিনয় জীবন চালিয়ে যাওয়া সম্ভব ছিল না। তার ইচ্ছে ছিল, ছুটিতে দেশে ফিরলে শুধুমাত্র ভালো কোনো স্ক্রিপ্ট পেলেই ২/৩ টা নাটকে অভিনয় করবেন। তবে নভেম্বরে দেশে ফিরে উপস্থাপনায় নিয়মিত হলেও অভিনয় শুরু করেননি ফারিয়া। কিন্তু জানুয়ারিতেই নতুন একটি নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি টিভি নাটকে ফিরছেন বলে জানা গেছে।
এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে ফারিয়া বলেন, আগামী ২১ ও ২২ জানুয়ারি একটি খণ্ড কাজ করব ঢাকায়। নাটকের নাম- আতঙ্ক। নন্দিত লেখক অনুরূপ আইচের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন কাজী সাইফ আহমেদ।
উল্লেখ্য, অনেক আগে লাক্স সুন্দরী খেতাব জিতে ফারিয়া শাহরিন দীর্ঘদিন ধরে মডেলিং, উপস্থাপনা, টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন সুনামের সাথে। ‘আতঙ্ক’ নাটকে অভিনয় করে জানুয়ারির শেষে তিনি পড়ালেখার জন্যে আবারও মালেয়শিয়া ফিরবেন বলেও জানান। আতঙ্ক নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

Check Also

পপি এত লম্বা কেন!

ঢাকাই সিনেমার দীর্ঘাকায় নায়িকাদের অন্যতম সাদিকা পারভীন পপি। এ কারণে তার জন্য মানানসই নায়ক খুঁজে …

Powered by themekiller.com