শাকিব খান চুপ কেন

বিয়ের কাবিননামা, অপুর বয়ান, ডিএনসিসিসির সালিশী বৈঠক, জয়ের ভবিষ্যৎসহ নানা ইস্যুতে বারবার খবরের শিরোনাম হয়েছেন শাকিব খান। কিন্তু এর মধ্যে একটিবারের জন্যও কোনো ইস্যুতে মুখ খুলেননি শাকিব। অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েই যেন ডুব মেরেছেন তিনি।
ভারতের হায়াদ্রাবাদে নোলকের শুটিংয়ে থাকা শাকিব দুয়েকটি গণমাধ্যমের সঙ্গে কেবল ডিভোর্সের বিষয়টি স্বীকার করেন। কিন্তু এর বাইরে কোনো কথাই বলেননি। অপুকে লেটার পাঠানোর পর থেকে দেশীয় গণমাধ্যমে রীতিমতো আলোচনা সমালোচনার ঝড় ওঠে। এমনকি মধ্যে একবার দেশে এসে ঘুরে গেলেও এ নিয়ে কারও মুখোমুখি হননি। দেশ ঘুরে গেছেন অনেকটা নিভৃতেই।
সর্বশেষ খবর হচ্ছে শাকিব আছেন ব্যাংককে। বিদ্যা সিনহা মীমের সঙ্গে আমি নেতা হবো সিনেমার একটি গানের শুটিংয়ে ব্যস্ত তিনি। ডিভোর্স লেটার পাঠানোর পর বিয়ে হয়েছে কিনা সেটি নিয়েও প্রশ্ন ওঠেছে। বিয়ের তারিখ নিয়েও প্রশ্ন ওঠেছে। কাবিনের টাকা নিয়ে রয়েছে মত-দ্বিমত। ডিএনসিসির আপস বৈঠকের কথা বলেছে। এতো কিছুর পরও চুপ শাকিব। কিন্তু কেন মুখে কুলুপ এঁটে আছেন কিং খান?
ভেতরের খবর হচ্ছে শাকিব কোনো মতেই আর কথা বাড়াতে চাইছেন না। শাকিব খানের ইচ্ছা আইনগতভাবে যত দ্রুত সম্ভব অপুর বিষয়টি সুরাহা করতে। আর এক্ষেত্রে আপসের ন্যুন্যতম সম্ভাবনা নেই বলে জানাচ্ছে শাকিবের একাধিক ঘনিষ্ঠ সূত্র। সেই সূত্রমতে মূলত অপু যেদিন বেসরকারি টিভির লাইভে এসে শাকিবের বিষয়ে মুখ খুলেছিলেন সেদিনই আসলে শাকিব সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। কিন্তু পরে গণমাধ্যম আর সোশ্যাল মিডিয়ার চাপে শাকিব খানিকটা কৌশলের আশ্রয় নেন।

Check Also

পপি এত লম্বা কেন!

ঢাকাই সিনেমার দীর্ঘাকায় নায়িকাদের অন্যতম সাদিকা পারভীন পপি। এ কারণে তার জন্য মানানসই নায়ক খুঁজে …

Powered by themekiller.com