জয়ে হ্যাটট্রিক চায় আওয়ামী লীগ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগ ক্ষমতার পূর্ণ মেয়াদ পর্যন্ত চায় আওয়ামী লীগ। কারণ, সময়ের সঙ্গে সঙ্গে মানুষও খালেদা জিয়ার দুর্নীতির বিষয়টি বিশ্বাস করতে শুরু করবে। এই প্রথম কোনো প্রধানমন্ত্রী দুর্নীতির দায়ে কারান্তরীণ হয়েছে, বিষয়টি মানুষ এখনো বিশ্বাস করতে পারছে না বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারাও। সে কারণে আদালতের রায় অনুযায়ী, পাঁচ বছর কারাভোগ করলে সেটা আওয়ামী লীগের জন্য যেমন ভালো, তেমনি দৃষ্টান্তও হয়ে থাকবে বলে মনে করছেন তারা।

তারা মনে করেন, খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিএনপির দুর্নীতি বেশি বেশি প্রচার করে মানুষের মধ্যে নেতিবাচক ধারণা সৃষ্টি করতে পারলে আওয়ামী লীগেরই লাভ। গতবারের মতো খালেদাহীন নির্বাচনের মধ্য দিয়ে আগামী নির্বাচনে হ্যাটট্রিক জয়ের স্বাদ নিতে পারবে দলটি।

আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে আলাপকালে এমন বক্তব্যই বেরিয়ে এসেছে। দলটির নেতারা জানিয়েছেন, বাংলাদেশে অনেক কিছুই নতুন হচ্ছে। এতদিন অপরাধ করলে সাজা হয় না, এমন সংস্কৃতি চালু ছিল। সেটার ব্যত্যয় হওয়ায় মানুষের মধ্যে কিছুটা সন্দেহ রয়েছে। তবে এরকম ঘটনা এখন থেকে নিয়মিত হবে। অপরাধ করে কেউ পার পাবে না। সে যে পর্যায়ের কিংবা যত ছোট অপরাধই হোক শাস্তি তাকে পেতেই হবে। আওয়ামী লীগ এই ধারা চালু করে দিয়েছে।

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com