আমি আমার দরজাটা খুলে দিয়েছি

মোবাইল ফোন সেবায় অনেক সমস্যা রয়েছে। এর মধ্যে কল ড্রপ একটি বড় সমস্যা বলে মন্তব্য করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

মঙ্গলবার রাজধানীর ঢাকা ক্লাবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আয়োজিত তরঙ্গ নিলাম অনুষ্ঠান শেষে তিনি এমন মন্তব্য করেন।

মোস্তাফা জব্বার বলেন, আপনারা গ্রাহক বাড়াচ্ছেন কিন্তু তরঙ্গ বাড়াচ্ছিলেন না। এটা ঠিক নয়। গ্রাহকদের সাথে সাথে তরঙ্গও বাড়াতে হবে। আপনারা এমন সেবা দিবেন যাতে কেউ আপনাদের অভিযোগ করতে না পারে। আর আমরাও জনগণের কাছে জবাবদিহি করতে পারি।

মোবাইল অপারেটরদের মানের প্রশ্ন তুলে মোস্তাফা জব্বার বলেন, মোবাইল ফোন সেবায় অনেক সমস্যা রয়েছে। এর মধ্যে কলড্রপ একটি বড় সমস্যা। এমনও দেখা গেছে একটি কলে আটবার পর্যন্ত কলড্রপ হয়েছে। এটা চলতে দেওয়া যাবে না। এসব সমস্যা দূর করতে হবে।

তিনি বলেন, ফোনে কথা বলার সময় আমার কলটা কখন ড্রপ হবে তার কোনো গ্যারান্টি আমি পাইনি। এমনকি আমার মতো একজন মন্ত্রী তার অফিসে বসে কথা বলতে পারে না, বাসায় বসে কথা বলতে পারে না। বাসায় থেকে অফিসে যেতে আটবার কল ড্রপ হয়।

Check Also

এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক ডিলার সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

বাংলাদেশের শীর্ষস্থানীয় চাল প্রক্রিয়াজাত, খাদ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক …

Powered by themekiller.com