সড়ক দুর্ঘটনায় নিহত হলেন মাওলানা নুরউদ্দীন আহমদ—

কে,এ,রাহাত-গোয়াইনঘাটপ্রতিনিধি-
গতকাল ১০ফেব্রুয়ারি রোজ শনিবার সকাল ১০টার সময় গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউপির মানিকগন্জ -ফতেহপুর রাস্তার মধ্যবর্তী স্হানে সিএনজি মোটরসাইকেল ধাক্কায় একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন ডৌবাড়ী ইউপির বলেশ্বর গ্রামের মোঃ জুনাব আলী (৬০)সাহেবের পুত্র ফতেহপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা নুরউদ্দীন আহমদ (৪০)এবং আহত হন একই ইউনিয়নের হাটগ্রামের মাওলানা মুফতি মাসুক আহমদ।
সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছেন তিনি।

পরিবার সুত্রে যানা জায়, আজ সকাল ৯টার দিকে প্রতিদিনের মতো গোসল এবং খাওয়া দাওয়া করে মাদ্রাসা যাওয়ার উদ্দ্যেশে বাড়ী থেকে মোটরসাইকেল নিয়ে বেরহন তিনি। কিন্তু কিছু সময় যেতে না যেতে বাড়ীতে ফোন আসলো ফতেহপুর -মানিকগন্জ রাস্তার মধ্যবর্তী রাস্তায় সিএনজির সাথে ধাক্কা খেয়ে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন তিনি। পরে স্বজনরা মেডিকেলের উদ্দেশ্যে রওয়ানা হলে মেডিকেল পৌছার আগেই দুই ছেলে দুই মেয়েকে এতিম করে প্রভুর ডাকে সাড়া দিয়ে মৃত্যুর অমিও সুধা পান করেন তিনি।

শনিবার রাত ৯.০০টার সময় ঘোড়াইল ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পুন্ন করা হয়। এতে অংশ নেন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজ সেবক, ব্যবসায়ী, কৃষক, শ্রমিক,ছাত্র শিক্ষক, সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

Check Also

সিলেট স্পোটিং ক্লাব মালদ্বীপ’র জার্সি উন্মোচন ও উদ্ভোধনী ম্যাচ সম্পূর্ন।

কে,এ,রাহাত -গোয়াইনঘাট প্রতিনিধি:: মালদ্বীপে বাংলাদেশী প্রবাসী ভাইদের আয়োজনে যেকোনো ফুটবল টুর্নামেন্টে শিরোপা প্রত্যাশী সিলেট স্পোটিং …

Powered by themekiller.com