এরশাদের সব কথার উত্তর দিতে নাই

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সব কথার উত্তর দিতে নাই’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

‘দেশে আওয়ামী লীগের জনপ্রিয়তা শূণ্যের কোঠায়, আর দেশে নারী নির্যাতন বেড়ে গিয়েছে’ গতকাল সোমবার এরশাদের করা এমন মন্তব্যের জবাবে মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক যৌথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাসিম এ কথা বলেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.জাফর ইকবালের ওপর হামলা ও জঙ্গিবাদের উত্থানের প্রতিবাদে আগামী ২০ মার্চ কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের প্রতিবাদ সমাবেশ উপলক্ষে এ যৌথসভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে দেশের জনগণকে দলে দলে যোগদানের আহ্বান জানিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, ‘জনগণই আমাদের শক্তি। জনগণকে সঙ্গে নিয়েই আমরা জঙ্গি-সন্ত্রাস মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেবো।’

মোহাম্মদ নাসিম আরও বলেন, ‘নির্বাচন যত ঘনিয়ে আসছে ষড়যন্ত্র তত গভীর হচ্ছে। স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র মোকাবিলায় ১৪ দল ঐক্যবদ্ধ ছিলো, ঐক্যবদ্ধ থাকবে।’

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com