বছরের সেরা সুন্দরী ‘বয়স্ক’ ঐশ্বরিয়া

বলিউডে এই মুহূর্তে বেশ কয়েকজন সুন্দরী নায়িকা রয়েছেন। এই তালিকাটা একেবারেই ছোট নয়। যেমন রয়েছেন হালের সবচেয়ে সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মারা, জ্যাকুলিন ফার্নান্দেজ, তেমন রয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াংকা চোপড়াও। কিন্তু তাদের সবাইকে টপকে বছরের সেরা সুন্দরীর খেতাবটি জিতে নিয়েছেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন।

ফেমিনা’ ম্যাগাজিনের মার্চ সংখ্যার কভারগার্ল হিসেবে দেখা গেছে সাবেক এই বিশ্ব সুন্দরীকে। জনপ্রিয় এ ম্যাগাজিনটির কভারে ঐশ্বরিয়াকে বছরের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তালিকায় আরও কারা আছেন তা জানা না গেলেও, ঐশ্বরিয়াকে সেরার সম্মান দেয়া হয়েছে।

জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ‘ফেমিনা’র ফোটোশুটের ছবিগুলোতে বেশ নজর কেড়েছেন তিনি। কোঁকড়ানো চুল ও ন্যুড লিপস্টিকে একেবারে মোহময়ী দেখাচ্ছে নায়িকাকে। হেয়ারস্টাইল করেছেন ফ্রাঙ্কো ভেলেলোঙ্গা। ফোটোশুটে নায়িকা পরেছেন রেট্রো স্টাইলের এবং ডায়র, আশিস এন সোনি ও তনয়া গাভরির ডিজাইনার পোশাক। বহুদিন পর ঐশ্বর্যার এমন রূপ নজর কেড়েছে দর্শকদেরও। তার ফোটোশুটের ছবিগুলো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সৌন্দর্যের অন্যতম সংজ্ঞা ঐশ্বরিয়া রাই বচ্চন। গোটা বিশ্ব তাঁর রূপের ভক্ত। ৪৪ বছর বয়সেও তাঁর মতো সুন্দরীর জুড়ি মেলা ভার। প্রাক্তন এই বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী বরাবরই নিজের লুক নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে থাকেন। তারই অংশ হিসেবে ফ্যাশন ম্যাগাজিন ‘ফেমিনা’র চলতি মাসের কভারগার্ল রূপে এই চমকটি দিলেন বচ্চন পরিবারের পুত্রবধূ।

এদিকে, পর্দায় এখন আর খুব একটা দেখা মিলছে না এক সময়ের সুপারহিট এ নায়িকার। ২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ছবিতে শেষ দেখা গিয়েছিল তাকে। ছবির কাজ করছেন অনেকটা বিরতি দিয়ে দিয়ে। ঐশ্বরিয়া আপাতত ব্যস্ত রয়েছেন তার আগামী ছবি ‘ফেনি খান’-এর শুটিং নিয়ে। ছবিতে প্রায় দশ বছরের ছোট অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।

Check Also

ভোল পাল্টালেন শাকিব খান!

ডিজিটালের ছোঁয়া ঢাকাই সিনেমায় লাগার পর অনেকেই আশার বীজ বুনতে শুরু করেছেন। কিন্তু অচমকাই আশনি …

Powered by themekiller.com