পিকনিকে গোশত কম পাওয়ায় শিক্ষককে জুতাপেটা!

গতকাল নীলফামারীর ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষককে জুতাপেটা করেছে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। এ ঘটনায় এলাকাজুড়ে এখন আলোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, আকাশকুড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সামছুল হক পিকনিকে কম গোশত পাওয়ার অভিযোগ তুলে একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক (শরীর চর্যা) এনামুল হককে পিটিয়েছেন। এ ঘটনার বিচার চেয়ে এনামুল হক প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধান শিক্ষককে লিখিতভাবে অভিযোগ করেন।

গতকাল রোববার ১১ মার্চ আকাশকুড়ি উচ্চ বিদ্যালয়ের ৬৬ জন শিক্ষার্থী নিয়ে পিকনিকে যান ৬ জন শিক্ষক। সেখানে সামছুল হক খাওয়ার সময় গোশত কম পাওয়ার অভিযোগ তুলে ঘটনাস্থলে ওই শিক্ষককে জুতাপেটা করেন।

এতে প্রতিবাদ করায় ওই প্রধান শিক্ষক বিদ্যালয়ে এসে ক্ষিপ্ত হয়ে ফের তাকে কিলঘুষি মারেন। এনামুল হক বিষয়টি বিদ্যালয়ের সভাপতি খয়রাত হোসেন ও প্রধান শিক্ষক কামিনী মোহন রায়কে লিখিতভাবে অভিযোগ করেন।

বিদ্যালয়ের সভাপতি খয়রাত হোসেন বলেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে সহকারী প্রধান শিক্ষক সামছুল হক যে আচরণ করেছেন এর বিচার করা হবে। কমিটির জরুরি সভায় বিষয়টি নিয়ে আলোচনা করা হবে।

এ ব্যাপারে অভিযু্ক্ত সহকারী প্রধান শিক্ষক সামছুল হক বলেন, আমি সহকারী প্রধান শিক্ষক হিসেবে যেকোনো শিক্ষককে শাসন করতে পারি। বিষয়টি প্রতিষ্ঠানের বিষয়, সাংবাদিকদের নয়!

Check Also

আজও বজ্রপাতে ২১ জনের জনের মৃত্যু

হবিগঞ্জে ৬ জনসহ দশ জেলায় বুধবার বজ্রপাতে ২১ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন ১৪ জন। …

Powered by themekiller.com