ফরিদগঞ্জ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়াই আমাদের মূল লক্ষ্য -ডা. হারুন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস উপলক্ষে চাঁদপুরে সহস্ররাদিকরোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলারপাইকপাড়া ইউনিয়নের কড়ৈতলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডা:হারুন অর রশিদ সাগরের ব্যবস্থাপনায় এই চিকিৎসা সেবা দেয়া হয়। ৯ জন চিকিৎসক রোববার দিনভর বিভিন্ন বয়সী নারী-পুরুষ ও কিশোর-কিশোরীদের এই চিকিৎসা সেবা প্রদান করেন। চিকিৎসা সেবায় অংশ নেয়া চিকিৎসকরা হলেন : ডা: হারুন অর রশিদ সাগর, ডা:সুজাউদ্দৌলা রুবেল,
ডা:বিপ্লব দাস,ডা: সবুজ চন্দ্র দাস, মেডিক্যাল এসিস্ট্যান্ট ডা: রুবাইয়াত, ডা: রফিকুল ইসলাম,
ডা: মহিউদ্দিন, ডা:তাইয়েব, ডা: আব্দুর রাউফ।

ডা: হারুন অর রশিদ আগত রোগীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনকের জন্ম না হলে আমরা ডাক্তার, ইঞ্জিনিয়ার, এমপি, মন্ত্রী, সমাজসেবক হতাম না।তাই শ্রদ্ধাভরে জাতির পিতাকে স্মরণ করতে হবে। তাঁর গভীর ত্যাগের কারণে আমরা স্বাধীন বাংলাদেশে শান্তিতে বসবাস করতে পারছি। তাঁর কন্যা উন্নত বাংলাদেশ বিনির্মাণে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আমরা সবাই তাঁর সারথী হয়ে কাজ করে যাচ্ছি। আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মাণের জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করছি। আগামীতে আমরা এক মঞ্চে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। জননেত্রী যাকেই নৌকা দিবেন তার পক্ষে আমরা নির্বাচনে ঝাঁপিয়ে পড়বে।এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়াই আমাদের মূল লক্ষ্য। আপনাদের সাথে দেড়যুগ ধরে আছি, ভবিষ্যতেও থাকবো। সাধারণ মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবো।

এই সময় উপস্থিত ছিলেন কড়ইতলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: সেলিম খান, প্রধান শিক্ষক বাবু সমিরন ভনঞ্জ, সহকারি শিক্ষক মিজানির রহমান, পংকজ শর্মা, হারুনুর রশিদ, রিফাত কান্তি শেন, শাহাদাত হোসেন।
বাসসের জেলা প্রতিনিধি আবদুস সালাম আজাদ জুয়েল, বেলভিউ হসপিটালের পরিচালক মামুন আলম প্রমুখ।

Check Also

চাঁদপুরে হাত ঘড়িতে ইয়াবা বহনকালে যুবক আটক

চাঁদপুরে হাত ঘড়ির ভেতরে অভিনব কায়দায় রাখা ১০পিস ইয়াবাসহ হ্নদয় গাজী (১৯) নামের যুবককে আটক …

Powered by themekiller.com