খালেদা জিয়া সূত্রই জানেন না, বিজয়ী হবেন কিভাবে

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়ার শিক্ষা-দীক্ষা নাই। তিনি সমস্ত পাপীদের নিয়ে দল করেছেন। তিনি যে আন্দোলন করেন তা জনগণের আন্দোলন নয়। সূত্র না জানলে যেমন অংক মিলবে না। খালেদা জিয়া তো সূত্রই জানেন না। তিনি রাজনীতিতে কিভাবে বিজয় লাভ করবেন।

রোববার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বালাশী-বাহাদুরাবাদ নৌ-রুটের বাহাদুরাবাদ প্রান্তে ফেরিঘাটসহ আনুষঙ্গিক স্থাপনাদি নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, যত অপকর্মের নায়ক হচ্ছেন তারেক রহমান। তার বুদ্ধিতে বাংলাদেশে অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করা হয়েছিল। যুক্তরাষ্ট্র বলেছে তারেক জিয়া হল সবচেয়ে বিপদজনক মানুষ। এই বিষয়টি একটি পত্রিকাতেও প্রকাশিত হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেন, আওয়ামী লীগ কখনোই বিরোধী দলীয় নেত্রীকে কারাগারে রেখে নির্বাচন করবে না। আমরা চাই বিরোধী দলীয় নেত্রী কারাগার থেকে বেরিয়ে নির্বাচনে অংশগ্রহণ করুক। আইনের উর্ধ্বে কেউ নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সংসদ সদস্য আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য দেন- সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জেলা প্রশাসক আহমেদ কবীর, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াক হোসেন দিদার, দেওয়ানগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডর মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহ নেওয়াজ শাহানশাহ, পরিবহন শ্রমিক নেতা মশিউর রহমান বাবু, মোতালেব মিয়া, মহিলা আওয়ামী লীগের নেত্রী সেলিনা বেগম প্রমুখ।

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com