সাবেক স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে অঞ্জন মুখার্জীর খোলা চিঠি

 

 

 

খোলা চিঠি

বরাবর…….
ড.মহীউদ্দিন খান আলমগীর
সংসদ সদস্য
চাদঁপুর ১ (কচুয়া)
——————–
বিনীত নিবেদন….
আপনার নির্বাচনী এলাকা তথা কচুয়া উপজেলাধীন দোয়টী গ্রামের কথিত প্রভাবশালী দুলাল পাটোয়ারী ও তার সহযোগিদের অত্যাচারে স্থানীয় যুবক সহ অধিকাংশ মানুষ আজ দিশেহারা!
বিগতদিন ধরে লক্ষ্য করতেছি যে আপনার সাথে দুলাল পাটোয়ারীদের সু সম্পর্ক থাকায় সে সুযোগকে পুজিঁ করে ক্ষমতার অপব্যবহার করে এলাকায় (দোয়টী) তে বিগতদিন যাবত বিভিন্ন অপকর্ম করা শর্তেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার সাহস দেখাতে এলাকার মানুষরা ব্যর্থ,কারন দুলাল গংরা আপনার খুব কাছের শুভাকাংখী তাই বিভিন্ন অত্যাচারের স্বীকার হয়েও কেউ ভয়ে মুখ খুলতে সাহস পায় না।
সম্প্রীতিকালে স্থানীয় বিদ্যালয়ের অস্থায়ী নিয়োজিত এক যুবককে মিথ্যা অভিযোগের ভিত্তিতে বিদ্যালয় থেকে বরখাস্ত সহ চাদাঁবাজির মিথ্যা মামলা দায়ের করে ঐ যুবকের সুন্দর জীবন প্রায় অনিশ্চিত করে দিয়েছে।তার কিছুদিন পর স্থানীয় অন্যান্ন ব্যক্তিদের মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়া করে রাখছে।এছাড়া তাদের অপকর্মের বিরুদ্ধে যে কথা বলে তাদেরকে মিথ্যা মামলায় ফাসাঁনোর ভয়ভীতি দেখিয়ে হয়রানি করে চলছে।এছাড়াও বিভিন্ন অনিয়ম সহ অনেক দুর্নীতির অভিযোগ আছে।
অতএব মাননীয় সংসদ সদস্য আপনার কাছে সুবিনয় অনুরোধ করছি যে আপনি যদি আমার এই খোলা চিঠি পেয়ে থাকেন তাইলে উক্ত অভিযোগের নিরপক্ষ সমাধানের যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন।

অঞ্জন মুখার্জী
কচুয়া-চাদঁপুর

Check Also

চাঁদপুরে হাত ঘড়িতে ইয়াবা বহনকালে যুবক আটক

চাঁদপুরে হাত ঘড়ির ভেতরে অভিনব কায়দায় রাখা ১০পিস ইয়াবাসহ হ্নদয় গাজী (১৯) নামের যুবককে আটক …