বিএনপি’র শতাধিক কর্মী-সমর্থক আ,লীগে যোগদান

পঞ্চগড়ে বিএনপি’র শতাধিক কর্মী ও সমর্থক আওয়ামীলীগে যোগদান করেছেন। সোমবার সন্ধার পর পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে কামাত-কাজলদীঘি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক কর্মীসভায় বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের নেতৃত্বে বিএনপি’র শতাধিক কর্মী ও সমর্থক আওয়ামীলীগে যোগদান করেন। আনুষ্ঠানিক ভাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট তাদের হাতে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে বরণ করে নেন।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে দেশব্যাপি আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুযায়ী বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় নতুন এই সদস্যদের সংগ্রহ করা হয়।

কামাত-কাজলদীঘি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহসভাপতি এটিএম সারোয়ার, আবু তোয়াবুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. মির্জা সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোখলেছার রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতারসহ কামাত-কাজলদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com