ছাত্রাবাসের কাজের মহিলাকে কুপ্রস্তাব অতঃপর..

দিনাজপুরের মির্জাপুর গোয়ালপাড়ার আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলার সাথে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় কলেজ ছাত্র সনজীব রায় ( ২৩) কে আটক করেছে স্থানীয়রা ।

সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সদরের মির্জাপুর বস্তিতে এই ঘটনা ঘটে ।

আটক সনজীব রায় দিনাজপুর সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সম্মান শেষ বর্ষের ছাত্র এবং দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী ( অসুরকোট) গ্রামের হৃদয় রায়ের ছেলে ।

আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলা আরজিনা বেগম জানায় , আখিঁ ছাত্রাবাসে প্রায় ৮মাস ধরে কাজের বেটি হিসাবে কাজ করে আসছি । আখিঁ ছাত্রাবাসের বর্ডার সনজীব রায় গত মাস ধরে বিভিন্ন সময় কুপ্রস্তব দিচ্ছে । আখিঁ ছাত্রাবাসের পাশ্ববর্তী আমার বাড়ী হওয়ায় গত সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সনজীব রায় আমার ঘরে আমাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে । আমার চিৎকারে পাশ্ববর্তী আক্তার হোসেনসহ বেশ কয়েকজন যুবক এসে সনজীব রায়কে আটক করে । সনজীব রায় ও আমাকে একই ঘরে আটক রেখে বাহির থেকে তালা বন্দি করে স্থানীয়রা । ভোরে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

স্থানীয় আক্তার হোসেন জানায় , রাতের অন্ধকারে এক ছেলে আরজিনা বেগমের ঘরে ঢুকে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় হাতে নাতে সনজীব রায়কে আটক করা হয় । পরে সকাল বেলায় পুলিশের নিকট হস্তান্তর করা হবে এই মর্মে সনজীব রায় ও আরজিনা বেগম এই ঘরে আটক রাখা হয় । ভোরের দিকে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

Check Also

ডুমিনির পরিবর্তে একাদশে ফিরছেন মোস্তাফিজ

চলতি মৌসুমের শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। টানা হারে এক সময় মনে হচ্ছিল হয়তো গ্রুপ পর্ব …

Powered by themekiller.com