বিদেশিদের কাছে ধরনা দেয় বিএনপি

বিএনপি গণতন্ত্র ও জনগণের ভোটে বিশ্বাস করে না বলেই বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি চেয়ারপার্সনকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার ইচ্ছা আওয়ামী লীগের নেই উল্লেখ করে কামরুল বলেন, ‘খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন কি-না তা সুপ্রিম কোর্ট বা উচ্চ আদালতের ওপর নির্ভর করে। আমরা তাকে নির্বাচন থেকে সরিয়ে রাখার চেষ্টা করছি না। এতে আমাদের কোনো হাত নেই। নির্বাচন যথাসময়ে হবে। নির্বাচন কমিশন সময়মত নির্বাচনের ব্যবস্থা করবেন।’

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, ‘জিল্লুর রহমান দুর্দিনে শুধু আওয়ামী লীগের হালই ধরেননি, তিনি ছিলেন আওয়ামী লীগের নেতা-কর্মীদের আপনজন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

Check Also

খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ …

Powered by themekiller.com