সাব্বির এখন খেপ খেলছেন

শ্রীলঙ্কায় নিদাহাস টি-টুয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে পরদিনই মাঠে নেমে পড়েন মুশফিকুর রহীম, সৌম্য সরকার, নুরুল হাসান সোহানরা। নিজ নিজ দলের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন তারা। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ তো কলম্বো থেকেই উড়ে যান লাহোরে, পিএসএলের ম্যাচ খেলতে। কিন্তু ভারতের বিপক্ষে ফাইনালে ৭৭ রানের ঝলমলে ইনিংস খেলা সাব্বির রহমান কোথায়?

সবাই যখন কোথাও না কোথাও ব্যস্ত, তখন সাব্বির রহমানও বসে থাকেননি। মাঠে নেমেছেন তিনিও। তবে খেপ খেলছেন তিনি। সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগে স্থানীয় দল লায়ন্সের হয়ে মঙ্গলবার মাঠে নামেন সাব্বির। দর্শক পেটানোর অপরাধে ছয় মাসের জন্য ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ সাব্বির। তাই খেলতে পারছেন না প্রিমিয়ার লিগে।

খেপ খেলতে গিয়ে অবশ্য প্রথম ম্যাচেই দুর্দান্ত সাব্বির। ব্যাট-বলে ভালো পারফরম্যান্স করে দলকে জিতিয়ে ফাইনালে তুলেছেন। কিংসের বিপক্ষে তার দল লায়ন্স জেতে ৬ উইকেটে। কিংস আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে করে ৮ উইকেটে ১৪০ রান। সাব্বির ৩ উইকেট নেন। ব্যাট করতে নেমে ৪৪ বলে ২ ছক্কা ও ৬ চারের সাহায্যে করেন ৫৯ রান।

২৩ মার্চ প্রতিযোগিতার ফাইনাল। যেখানে লায়ন্স খেলবে সিরাজগঞ্জ টাইগার্সেরে বিপক্ষে। লায়ন্সের হয়ে সাব্বির ফাইনালে খেলবেন বলেও খবর।

Check Also

বাংলাদেশের বিপক্ষে সিরিজ বাতিল করল অস্ট্রেলিয়া!

মাস কয়েক আগেই ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছিল ভবিষ্যত সূচি অনুযায়ী তাদের মাটিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজ …

Powered by themekiller.com