আমার ছেলেটাকে দেখে রেখো

মুন্সীগঞ্জের সিরাজদিখানের ধলেশ্বরী নদী থেকে নুরুন্নাহার মিমি (৩২) নামে এক গৃহবধূর অর্ধগলিত লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়েছে।

গত ৬ মে সকাল সাড়ে ১০টার দিকে মিমি তার মায়ের মোবাইল ফোনে শেষ ম্যাসেজ পাঠিয়েছিলেন। মিমি লিখেছেন, ‘মা আমি আত্মহত্যা করতে যাচ্ছি। আমার আড়াই বছরের ছেলে মোসাদকে দেখে রেখো। ’

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দী মাদ্রাসা এলাকায় পাওয়া মিমির লাশটি শনাক্ত করেছেন তার বাবা মো. সামসুল করিম মজুমদার।

তিনি জানান, প্রায় আট বছর আগে প্রেম করে আমার তৃতীয় সন্তান নুরুন্নাহার মিমি ঢাকা মিরপুর ১৩ এলাকার আব্দুল হান্নান বেপারীর ছেলে কাঠ ব্যবসায়ী মহিমুল ইসলাম শাহীনকে পালিয়ে বিয়ে করে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছে জানিয়ে মিমির বাবা জানান, গত ৬ মে ঢাকা মুগদা ৫১/১/ই বাসা থেকে সকাল ৭টায় মতিঝিল আলীকো ইন্স্যুরেন্স অফিসে যাওয়ার নাম করে বের হয় মিমি।

সকাল সাড়ে ১০টার দিকে তার মায়ের কাছে একটি মোবাইল থেকে ম্যাসেজ পাঠায় সে আত্মহত্যা করতে যাচ্ছে। তার আড়াই বছরের ছেলে মোসাদকে দেখে রাখতে বলে। এরপর আর যোগাযোগ হয়নি। মঙ্গলবার তার লাশ দেখলাম।

সিরাজদিখান থানার ওসি মো. আবুল কালাম জানান, মিমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

অনলাইন প্রফেশনাল’স মিটআপে ২শ’ অনলাইন পেশাজীবীদের মিলনমেলা

শনিবার, ১লা সেপ্টেম্বর ২০১৮ তারিখে সকাল ৯টা থেকে দুপর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে বগুড়া পৌর …

Powered by themekiller.com