খুলনায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ বুধবার বিকেলে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করে এই অনাস্থা জানায় ক্ষমতাসীন দলটি। বৈঠক শেষে সন্ধ্যা ৬টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম সাংবাদিকদের বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই। রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলী পক্ষপাতদুষ্ট। তিনি অতীতে একটি বিশেষ দলের সঙ্গে ছিলেন এবং সংবিধান বিরোধী মনোভাব পোষণ করেন। মূলত এসব কথা বলতেই তারা নির্বাচন কমিশনে এসেছিলেন।

এর আগে আজ বিকেল পৌনে ৫টার দিকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সভাকক্ষে আওয়ামী লীগের প্রতিনিধিদলের বৈঠক শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্বে প্রতিনিধিদলে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও আবদুর রহমান, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ও কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার।

বৈঠকে নির্বাচন কমিশনের পক্ষে উপস্থিত ছিলেন সিইসি কেএম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদার ও শাহাদাৎ হোসেন চৌধুরী, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ ও অতিরিক্ত সচিব মো. মোখলেচুর রহমান।

Check Also

বিএনপির সঙ্গে আলোচনার সম্ভাবনা নেই

বিএনপির সঙ্গে আলোচনার সম্ভাবনা নাকচ করে দিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ …

Powered by themekiller.com