চাঁদপুরে মানসিক ভারসাম্যহীণ ভাইয়ের হাতে বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।

চাঁদপুরের ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীণ ভাইয়ের হাতে প্রাণ গেল বোন নুরজাহান বেগমের(৫০)। ঘটনাটি ঘটেছে, সোমবার বিকেলে উপজেলার চর দু:খিয়া পুর্ব ইউনিয়নে পুর্ব একলাশপুর গ্রামে। সংবাদ পেয়ে পুলিশ নুরজাহান বেগমের লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য সন্ধ্যায় চাঁদপুর প্রেরণ করেছে। এছাড়া মানসিক ভারসাম্যহীণ ভাই আব্দুল কাদির।

নুরজাহান বেগমের স্বামী আলী আকবর জানান, তার শ্যালক আব্দুল কাদির দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীণ। সে তাদের সাথেই থাকে। বিভিন্ন সময় তাকে চিকিৎসা করিয়েছে। এরই ধারাবাহিকতায় প্রায় ৪ মাসের চিকিৎসা শেষে সে কিছু দিন পুর্বে বাড়ি ফিরে আসে। গত এক সপ্তাহ পুর্ব থেকে আবারো তার সমস্যা দেখা দেয়।

সোমবার বিকেলে আব্দুল কাদির একই আচরণ শুরু করলে তার বোন নুরজাহান বেগম তাকে বকাঝকা করে। এতে সে ক্ষিপ্ত হয়ে আব্দুল কাদির ঘরে থাকা পাটাপুতা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার বোনের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে থানা পুলিশের এস আই মাসুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং আব্দুল কাদিরকে আটক করে। আব্দুল কাদির পুর্ব একলাশপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে। ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম জানান , লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

বেকারত্ব দূরীকরনে ফ্রিলেন্সিং কেরিয়ার গঠনকল্পে সভা

চাঁদপুরে বেকারত্ব দূরীকরনে ফ্রি টাকালেন্সিং কেরিয়ার গঠন কল্পে সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে চাঁদপুর শহরের …

Powered by themekiller.com