চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে মিলনমেলা

চাঁদপুর প্রতিনিধি।।
অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ ইফতার ও দোয়ার মাহফিলে সংসদ সদস্য, প্রশাসনিক কর্মকর্তাসহ ভিভিআইপি ও সাংবাদিকদের মিলনমেলা ঘটেছে। গতকাল শুক্রবার চাঁদপুর প্রেসক্লাব ভবনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভ‚ঁইয়া এমপি, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন এবং উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।
অতিথিগণ তাঁদের বক্তব্যে বলেন, আমরা যে আল্লাহর সর্বোত্তম সৃষ্টি তা মানব সেবার মধ্য দিয়ে বাস্তবায়ন করতে হবে। আল্লাহ মানুষকে আশরাফুল মাখলুকাত তথা সৃষ্টির সেরা জীব হিসেবে তাঁর প্রতিনিধি করে পৃথিবীতে পাঠিয়েছেন। তাই আমাদেরকে সেই গুণে গুণান্বিত হতে হবে। আর এই সিয়াম সাধনা মানুষকে সে গুণে গুণান্বিত করার প্রধানতম মাধ্যম। এই পবিত্রতম মুহূর্তে আমরা মহান আল্লাহর কাছে দোয়া করবো তিনি যেনো এই বাংলাদেশকে যিনি নেতৃত্ব দিচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘায়ু করেন এবং সুস্থ রাখেন। ইফতার মাহফিলে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শামসুন্নহার পিপিএম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাসহ সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক সম্পাদক মির্জা জাকির, জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুরজমিন ও অনুপমার সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান রোকন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ। আলোচনা পর্ব শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আঃ করিম পাটওয়ারী জামে মসজিদের খতিব মাওঃ আব্দুস সালাম।

Check Also

হাজীগঞ্জ দ্বাদশ ইউনিয়নে জমি বিরোধের হামলায় কলেজ শিক্ষার্থীসহ ৩ জন আহত

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১২ নং দ্বাদশ ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষের ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ ৩ …

Powered by themekiller.com