চাঁদপুর পৌরসভার ৭৯ কোটি টাকার বাজেট ঘোষণা

শরীফুল ইসলাম।।

চাঁদপুর পৌরসভার ২০১৮-২০১৯ অর্থ বছরের রাজস্ব ও উন্নয়ন ৭৯ কোটি ১লাখ ১৪২ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। ব্যয় গোষণা করা হয়েছে সমপরিমান। বুধবার (৪ জুলাই) বিকেল ৫টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের (নীচ তলা) কমিউনিটি সেন্টারে বাজেট ঘোষনা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। লিখিত এ বাজেট ঘোষণা করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

বাজেটে এ বছর জলবায়ু পরিবর্তন ফান্ড (ইউজিআইআইপি-৩) থেকে প্রাপ্ত ৮ কোটি টাকা দিয়ে জলবদ্ধতা নিরসনসহ গুরুত্বপূর্ন কাজের কথা বলা হয়েছে। এছাড়াও পৌরসভার জনগুরুত্বপূর্ণ সমস্যা সমাধান করা হবে।

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. মফিজ উদ্দিন হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সনাক চাঁদপুর সভাপতি কাজী শাহাদাত।

বাজেট অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর ক্যাব সভাপতি জীবন কানাই চক্রবর্তী, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষন, ন্যাপ জেলা সভাপতি আবুল কালাম পাটওয়ারী, পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রাধাগোবিন্দ গোষসহ সুধীমহল উপস্থিত ছিলেন।

Check Also

বেকারত্ব দূরীকরনে ফ্রিলেন্সিং কেরিয়ার গঠনকল্পে সভা

চাঁদপুরে বেকারত্ব দূরীকরনে ফ্রি টাকালেন্সিং কেরিয়ার গঠন কল্পে সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে চাঁদপুর শহরের …

Powered by themekiller.com