এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক ডিলার সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

বাংলাদেশের শীর্ষস্থানীয় চাল প্রক্রিয়াজাত, খাদ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক ডিলার সম্মেলন-২০১৮ সম্প্রতি রাজধানী ঢাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে, এতে দেশের বিভিন্ন স্থান থেকে ‘এরফান গ্রুপ’ রাইস ইউনিটের ১৫০০ অধিক ডিলার যোগ দেন।
উক্ত অনুষ্ঠানে এরফান গ্রুপ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম, নির্বাহী পরিচালক ইηিনিয়ার মোঃ কামরুজ্জামান,অর্থ উপদেষ্টা মোঃ মনির উদ্দিন,ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-হোলসেল) মোঃ জিয়াউর রহমান, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-রিটেইল) মোঃ নুর নবী সহ এরফান গ্রুপ এর উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এছাড়াও এরফান চিনিগুড়া চাল এর পণ্যদূত জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিক্রয়ের ভিত্তিতে সর্বমোট ৭ টি ক্যাটাগরিতে (স্টার অফ দ্যা ইয়ার, প্লাটিনাম,ডায়মন্ড,গোল্ড, সিলভার,ও ব্রঞ্চ ক্যাটাগরিতে) ওমরাহ হজ্জ, ব্র্যান্ড নিউ মটরবাইক, ঢাকা-থাইল্যান্ড-ঢাকা,ঢাকা-নেপাল-ঢাকা,ঢাকা-কǑবাজার-ঢাকা ট্যুর,সহ সর্ব মোট ৮২ জনেরও অধিক ডিলার বিভিন্ন পুরস্কার অর্জন করেন।
অনুষ্ঠানের শেষ দিকে ছিলো নৈশ ভোজ, নিত্য পরিবেশনা ও সিনিয়র সংগীত শিল্পী খুরশীদ আলম এবং তরুন সংগীত শিল্পী ইমরান মাহমুদ গান পরিবেশন করেন।

Check Also

এক বজ্রপাতে ৬ স্কুলছাত্রী আহত!

ময়মনসিংহের ভালুকায় এক বজ্রপাতে ৬ স্কুলছাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের …

Powered by themekiller.com