এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক ডিলার সম্মেলন -২০১৮ অনুষ্ঠিত

বাংলাদেশের শীর্ষস্থানীয় চাল প্রক্রিয়াজাত, খাদ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ (রাইস ইউনিট) এর বার্ষিক ডিলার সম্মেলন-২০১৮ সম্প্রতি রাজধানী ঢাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে, এতে দেশের বিভিন্ন স্থান থেকে ‘এরফান গ্রুপ’ রাইস ইউনিটের ১৫০০ অধিক ডিলার যোগ দেন।
উক্ত অনুষ্ঠানে এরফান গ্রুপ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম, নির্বাহী পরিচালক ইηিনিয়ার মোঃ কামরুজ্জামান,অর্থ উপদেষ্টা মোঃ মনির উদ্দিন,ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-হোলসেল) মোঃ জিয়াউর রহমান, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-রিটেইল) মোঃ নুর নবী সহ এরফান গ্রুপ এর উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এছাড়াও এরফান চিনিগুড়া চাল এর পণ্যদূত জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিক্রয়ের ভিত্তিতে সর্বমোট ৭ টি ক্যাটাগরিতে (স্টার অফ দ্যা ইয়ার, প্লাটিনাম,ডায়মন্ড,গোল্ড, সিলভার,ও ব্রঞ্চ ক্যাটাগরিতে) ওমরাহ হজ্জ, ব্র্যান্ড নিউ মটরবাইক, ঢাকা-থাইল্যান্ড-ঢাকা,ঢাকা-নেপাল-ঢাকা,ঢাকা-কǑবাজার-ঢাকা ট্যুর,সহ সর্ব মোট ৮২ জনেরও অধিক ডিলার বিভিন্ন পুরস্কার অর্জন করেন।
অনুষ্ঠানের শেষ দিকে ছিলো নৈশ ভোজ, নিত্য পরিবেশনা ও সিনিয়র সংগীত শিল্পী খুরশীদ আলম এবং তরুন সংগীত শিল্পী ইমরান মাহমুদ গান পরিবেশন করেন।

Check Also

৭৪ আসন আওয়ামীলীগের প্রার্থী বদল,

একাদশ জাতীয় সংসদ নির্বাচনক সামন রখ আওয়ামী লীগর মনানয়ন বার্ডর সভা ও দলীয় প্রার্থীদর সাক্ষাৎকার …

Powered by themekiller.com