ওপেন স্কাউটস গ্রফের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠিত

‘আদর্শ ব্যক্তিত্ব গঠনে স্কাউটিং’ এই শ্লোগানকে ধারন করে শেখ নাছিমা বেগম ওপেন স্কাউটস গ্রæপের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ২৪- ২৬ আগস্ট পর্যন্ত তিন দিনের এই বার্ষিক তাবুবাস ও দীক্ষা অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা বাংলাদেশ স্কাউটস চাঁদপুর জেলা শাখার সম্পাদক মো. গোলাম সারওয়ার।
উদ্বোধনকালে তিনি বলেন, আজকের ছোট্ট শিশুরা আগামী দিনে দেশের গুরুত্বপূর্ণ কাজে নিজেদের আত্মনিয়োগ করবে। তাদের কার্যক্রম অবশ্যই প্রশংসার দাবিদার। আমি শেখ নাছিমা বেগম ওপেন স্কাউটস এর বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠানের সার্বিক সাফল্য কামনা করছি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের চট্টগ্রাম বিভাগীয় সিনিয়র রোভারমেট প্রতিনিধি আল মামুন।
অনুষ্ঠানে কোয়ার্টার মাস্টার জেনারেল হিসেবে দায়িত্ব পালব করেন আহমাদ বিন আকবর, মিডিয়া ডাইরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন কাউছার খান। সার্বিকভাবে দায়িত্ব পালন করেন শাহরিয়ার আকিব, সিয়াম কবির, মোঃ ফয়সাল সহ অন্যান্যরা। পরিশেষে শেখ নাছিমা বেগম ওপেন স্কাউটস গ্রুপের নবাগত সদস্যদের দীক্ষা গ্রহনের মাধ্যমে উক্ত বার্ষিক তাবুবাস ও দীক্ষা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Check Also

হাজীগঞ্জ দ্বাদশ ইউনিয়নে জমি বিরোধের হামলায় কলেজ শিক্ষার্থীসহ ৩ জন আহত

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১২ নং দ্বাদশ ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষের ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ ৩ …

Powered by themekiller.com